সনাতন ভাবনা ও সংস্কৃতিতে আপনাদের স্বাগতম। সনাতন ধর্মের বিশাল জ্ঞান ভান্ডারের কিছুটা আপনাদের কাছে তুলে ধরার চেষ্টা করছি মাত্র । আশাকরি ভগবানের কৃপায় আপনাদের ভালো লাগবে । আমাদের ফেসবুক পেজটিকে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। জয় শ্রীকৃষ্ণ ।।

বাড়ীর রান্না-ঘরের বাস্তু সম্বন্ধে

(১)- রান্না ঘর সর্বদা বাড়ীর দক্ষিণ-পুর্ব কোণে (অগ্নি কোণ) করাটাই অতিব শুভ..
(২)- যে সব বাড়ীতে রান্না ঘরের চুল্লী কিংবা ওভেনের সামনের দিকেই রান্না ঘরের প্রবেশ পথ থাকে অর্থাত্ কেউ সেখানে রান্না করলে তার ঠিক পিছনেই যদি রান্না ঘরের প্রবেশের দরজা থাকে তাহলে সেই রান্না ঘরে যারা রান্না করবেন বিশেষ করে মহিলাদের ঘাড়,, কাঁধ কিংবা কোমরে বাতের ব্যাথা হবার সম্ভবনা প্রবল থাকে.. কারন এটা একটা বাস্তু দোষ..
(৩)- আপনাদের বাড়ীর রান্না ঘরের রং সর্বদা লাল,, কমলা ইত্যাদি রঙের করার চেষ্টা করবেন..
(৪)- রান্না ঘরের রং সাদা করবেন না,, তাহলে এতে সেই পরিবারের কিংবা পরিবারের কর্তার মানসিক দিক দিয়ে ক্ষতি কিংবা মানসিক দুশ্চিন্তা কিছুটা হলেও চলে আসতে পারে..
(৫)- রান্না ঘরের রং কখনোও হলুদ করবেন না,, তাহলে আর্থিক দিক দিয়ে দুশ্চিন্তা কিছুটা হলেও চলে আসতে পারে..
(৬)- রান্না ঘরের রং কখনোও সবুজ করবেন না,, তাহলে সেই পরিবারের কেউ কেউ হঠাত্ করে নিজের বুদ্ধিভ্রংশের জন্য কিংবা ভ্রমের জন্য ক্ষতির শিকার হতে পারেন কিংবা পড়াশুনাতে হঠাত্ করে কমজোর হয়ে যেতে পারে ছাত্র-ছাত্রীরা....
(৭)- আপনাদের বাড়ীর রান্না ঘরকে আপনারা যতটা পারবেন পরিষ্কার রাখার চেষ্টা করবেন,. কারণ,, একটা কথা মনে রাখবেন যে,, একটা পরিবারের মানুষদের মধ্যে উন্নতি করার প্রবনতা কতটা থাকে, সেটা একজন বাস্তুবিদ জ্যোতিষী সেই পরিবারের রান্না ঘর দেখেই কিন্তু বিচার করে থাকেন..


বিশেষ দ্রষ্টব্য :~ আপনারা সবাই সর্বদা জেনে রাখবেন যে.........মা লক্ষী দেবী প্রথমে আপনার বাড়ির রান্না ঘরে আগমন করেন.. তারপর আপনার সেই রান্না ঘর দেখে যদি তিনি সন্তুষ্ট হন, তবেই ......... মা লক্ষী দেবী আপনার বাড়ীর ঠাকুর ঘরে আগমন করবেন
Share this article :
 
Support : Creating Website | Johny Template | Mas Template
Copyright © 2011. সনাতন ভাবনা ও সংস্কৃতি - All Rights Reserved
Template Created by Creating Website Published by Mas Template
Proudly powered by Blogger