২৫ জুন ২০১৩

দেবোত্তর সম্পত্তি ব্যবস্থাপনা আইন-২০১৩ :

আপনি কি জানেন সরকার আমাদের সমস্থ মঠ মন্দির দখল করে মন্দির গুলোকে একটি ব্যবসা ক্ষেত্রে পরিনত করার পদক্ষেপ নিচ্ছে , শেয়ার করে নিজে জানুন অন্যকে জানানVote for “Save Temple Property in Bangladesh”
বাংলাদেশ সরকার কর্তৃক কালো আইন “দেবোত্তর সম্পত্তি ব্যবস্থা বাংলাদেশ সরকার কর্তৃক কালো আইন “দেবোত্তর সম্পত্তি ব্যবস্থাবাংলাদেশ সরকার কর্তৃক কালো আইন “দেবোত্তর সম্পত্তি ব্যবস্থাবাংলাদেশ সরকার কর্তৃক কালো
আইন “দেবোত্তর সম্পত্তি ব্যবস্থাপনা আইন-২০১৩” পাশ করার উদ্দোগ নেয়া হয়েছে যা সম্পূর্ণরূপে হিন্দু শাস্ত্র ও স্বার্থ বিরোধী।
আইনটি পাশ করার মাধ্যমে আমাদের শেষ আশ্রয়স্থল মঠ, মন্দিরগুলো দখল করে এই দেশ থেকে হিন্দু/ সনাতন ধর্মাবলম্বীদের চিরতরে বিতাড়িত করার একটি নীলনকশা।অতএব যেকোন ভাবেই হোক এই অশুভ উদ্দেশ্য প্রতিহত করতেই হবে। গণ-স্বাক্ষরতার, গণমিছিল এর পাশাপাশি এ আইনের বিরুদ্ধে অনলাইনে স্বাক্ষর সংগ্রহের জন্য একটি পিটিশন পোস্ট করা হয়েছে। আপনারা এখানে স্বাক্ষর করে এর প্রতিবাদ করুন-ঠিকানা:http://-www.petitions24.com/-save_temple_property_-in_bangladeshঅনলাইনে স্বাক্ষর করার নিয়ম:১. উপর্যুক্ত ঠিকানায় ক্লিক করে ইন্টারনেটে প্রবেশ করুন।২. Sign this petition ট্যাবে ক্লিক করুন।৩. আপনার তথ্য পূরণ করে Sign this petition বাটনে ক্লিক করুন।৪. এবার আপনার কমেন্ট লিখুন (optional)।এ পর্যন্ত কতজন স্বাক্ষর করেছে জানতে Signature Tab ক্লিক করুন।

জনস্বার্থে: সচেতন হিন্দু সমাজমঠ-মন্দির ও দেবোত্তর সম্পত্তি রক্ষা ও পুনরুদ্ধার জাতীয় কমিটি
Share:

Total Pageviews

বিভাগ সমুহ

অন্যান্য (91) অবতারবাদ (7) অর্জুন (4) আদ্যশক্তি (68) আর্য (1) ইতিহাস (30) উপনিষদ (5) ঋগ্বেদ সংহিতা (10) একাদশী (10) একেশ্বরবাদ (1) কল্কি অবতার (3) কৃষ্ণভক্তগণ (11) ক্ষয়িষ্ণু হিন্দু (21) ক্ষুদিরাম (1) গায়ত্রী মন্ত্র (2) গীতার বানী (14) গুরু তত্ত্ব (6) গোমাতা (1) গোহত্যা (1) চাণক্য নীতি (3) জগন্নাথ (23) জয় শ্রী রাম (7) জানা-অজানা (7) জীবন দর্শন (68) জীবনাচরন (56) জ্ঞ (1) জ্যোতিষ শ্রাস্ত্র (4) তন্ত্রসাধনা (2) তীর্থস্থান (18) দেব দেবী (60) নারী (8) নিজেকে জানার জন্য সনাতন ধর্ম চর্চাক্ষেত্র (9) নীতিশিক্ষা (14) পরমেশ্বর ভগবান (25) পূজা পার্বন (43) পৌরানিক কাহিনী (8) প্রশ্নোত্তর (39) প্রাচীন শহর (19) বর্ন ভেদ (14) বাবা লোকনাথ (1) বিজ্ঞান ও সনাতন ধর্ম (39) বিভিন্ন দেশে সনাতন ধর্ম (11) বেদ (35) বেদের বানী (14) বৈদিক দর্শন (3) ভক্ত (4) ভক্তিবাদ (43) ভাগবত (14) ভোলানাথ (6) মনুসংহিতা (1) মন্দির (38) মহাদেব (7) মহাভারত (39) মূর্তি পুজা (5) যোগসাধনা (3) যোগাসন (3) যৌক্তিক ব্যাখ্যা (26) রহস্য ও সনাতন (1) রাধা রানি (8) রামকৃষ্ণ দেবের বানী (7) রামায়ন (14) রামায়ন কথা (211) লাভ জিহাদ (2) শঙ্করাচার্য (3) শিব (36) শিব লিঙ্গ (15) শ্রীকৃষ্ণ (67) শ্রীকৃষ্ণ চরিত (42) শ্রীচৈতন্য মহাপ্রভু (9) শ্রীমদ্ভগবদগীতা (40) শ্রীমদ্ভগবদ্গীতা (4) শ্রীমদ্ভাগব‌ত (1) সংস্কৃত ভাষা (4) সনাতন ধর্ম (13) সনাতন ধর্মের হাজারো প্রশ্নের উত্তর (3) সফটওয়্যার (1) সাধু - মনীষীবৃন্দ (2) সামবেদ সংহিতা (9) সাম্প্রতিক খবর (21) সৃষ্টি তত্ত্ব (15) স্বামী বিবেকানন্দ (37) স্বামী বিবেকানন্দের বাণী ও রচনা (14) স্মরনীয় যারা (67) হরিরাম কীর্ত্তন (6) হিন্দু নির্যাতনের চিত্র (23) হিন্দু পৌরাণিক চরিত্র ও অন্যান্য অর্থের পরিচিতি (8) হিন্দুত্ববাদ. (83) shiv (4) shiv lingo (4)

আর্টিকেল সমুহ

অনুসরণকারী

" সনাতন সন্দেশ " ফেসবুক পেজ সম্পর্কে কিছু কথা

  • “সনাতন সন্দেশ-sanatan swandesh" এমন একটি পেজ যা সনাতন ধর্মের বিভিন্ন শাখা ও সনাতন সংস্কৃতিকে সঠিকভাবে সবার সামনে তুলে ধরার জন্য অসাম্প্রদায়িক মনোভাব নিয়ে গঠন করা হয়েছে। আমাদের উদ্দেশ্য নিজের ধর্মকে সঠিক ভাবে জানা, পাশাপাশি অন্য ধর্মকেও সম্মান দেওয়া। আমাদের লক্ষ্য সনাতন ধর্মের বর্তমান প্রজন্মের মাঝে সনাতনের চেতনা ও নেতৃত্ত্ব ছড়িয়ে দেওয়া। আমরা কুসংষ্কারমুক্ত একটি বৈদিক সনাতন সমাজ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি। আমাদের এ পথচলায় আপনাদের সকলের সহযোগিতা কাম্য । এটি সবার জন্য উন্মুক্ত। সনাতন ধর্মের যে কেউ লাইক দিয়ে এর সদস্য হতে পারে।